Spread the love

মহেন্দ্র সিং ধোনি আর চেন্নাই সুপার কিংস যে ,একে অপরের পরিপূরক। তবে এবার নাকি সেই সম্পর্ক ছিন্ন হতে চলেচে। অন্তত এমনটাই খবর শোনা, যাচ্ছে। তবে ধোনি নাকি নিজেই থাকতে চাইছেন না চেন্নাইতে।

তার কারণ হিসেবে জানা গেছে, নিজের জন্য ,চেন্নাইয়ের টাকা খরচ করাতে চাচ্ছেন না। তাই তিনি রিটেন হতে চাইছেন না। যদিও ওই খবর ভিত্তিহীন, বলেই শোনা যাচ্ছিল। কিন্তু শ্রীনিবাসনের কথায় পুরো জল্পনায় ইতি পড়ল।

এক সাক্ষাৎকারে চেন্নাইয়ের কর্ণধার এন শ্রীনিবাসন, জানিয়ে দিয়েছেন, মেগা অকশনের আগে দল তাঁকে নিলাম করুক, চাইছেন না চেন্নাই। শ্রীনিবাসন, বলেছেন, ‘ধোনি একজন সাধাসিধে মানুষ।

ওর পিছনে অর্থ খরচ করে দল ওঁকে ধরে, রাখুক, এটা ধোনি চাইছে না। এই কারণেই ও একাধিক জনকে এই বিষয়ে আলাদা আলাদা রিপ্লাই দিয়েছে।’

চার জন ক্রিকেটারকে ধরে রাখার ক্ষেত্রে, প্রথম পছন্দের ক্রিকেটারের ক্ষেত্রে সংশ্লিস্ট ফ্র্যাঞ্চাইজিকে ১৬ কোটি টাকা খরচ করতে হবে। তিন জনের ,ক্ষেত্রে ফার্স্ট

রিটেন করা তারকাকে দিতে হবে ১৫ কোটি। ১-২ জনকে,রিটেন করলে সংশ্লিস্ট ফ্র্যাঞ্চাইজিকে ১৪ কোটি খরচ করতে হবে। সিএসকে ৩-৪ জনকে রিটেন ,করতে চাইছে।

না করলেও ধোনি সামনের বছরে আইপিএলে, খেলতে ইচ্ছুক। এমনটাই ইঙ্গিত দিয়েছেন তিনি। হঠাৎ করে ধোনি অবসর নিলেও, সিএসকে ফ্র্যাঞ্চাইজির ,সঙ্গেই যুক্ত থাকবেন তিনি।

About Author

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *