Spread the love

লিওনেল মেসি যোগ দেয়ায় প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) দলের ভারসাম্য নষ্ট হয়ে গেছে। মেসি লিগ ওয়ানের দলটিকে দুর্বল করে দিয়েছেন, এমন বিতর্কিত মন্তব্য করলেন লিভারপুল এবং ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক স্ট্রাইকার মাইকেল ওয়েন।

মঙ্গলবার রাতে মেসি-নেইমার-এমবাপে ত্রয়ী মিলেও হারাতে পারেননি বেলজিয়ান ক্লাব ব্রুজকে। চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ১-১ সমতায় শেষ করে পিএসজি। যে ম্যাচে দাপট দেখিয়েছে ব্রুজই।

ম্যাচের পর কোচ মাওরিসিও পচেত্তিনোর দল পরিচালনা নিয়ে সমালোচনা চলছে। সমালোচনা চলছে মেসি, নেইমার, এমবাপের বোঝাপড়া ও পারফরম্যান্স নিয়ে।

মাইকেল ওয়েন তো বলেই দিলেন, মেসিকে দলে এনে উল্টো দুর্বল হয়ে গেছে পিএসজি। সাবেক ইংলিশ ফরোয়ার্ড বুঝতে পারছেন না, চ্যাম্পিয়নস লিগে কেন পিএসজিকে অন্যতম ফেবারিট মনে করা হচ্ছে।

বিটি স্পোর্টসের সঙ্গে আলাপে ওয়েন বলেন, ‘আমরা হয়তো তাদের ব্যাপারে ঝাঁপিয়ে পড়ছি এটা ভেবে যে, এই পিএসজি যে ফরোয়ার্ডদের নিয়ে সাজানো, তারা নিজস্বতার দিক থেকে প্রত্যেকেই অসাধারণ খেলোয়াড়।’

নেইমার-এমবাপে আগেও একসঙ্গে খেলেছেন। মেসির অন্তর্ভূক্তিকে ইঙ্গিত করে সাবেক ইংলিশ স্ট্রাইকার বলেন, ‘একসঙ্গে খেলে তারা বরং দলটিকে দুর্বল করে দিয়েছে মনে হচ্ছে। আমি বুঝি না, কিভাবে তারা এটার (চ্যাম্পিয়নস লিগ) ফেবারিট হয়। আমার মনে হয় ইংলিশ দলগুলো তাদের থেকে অনেক অনেক বেশি এগিয়ে।’

About Author

admin

Leave a Reply

Your email address will not be published.