Spread the love
লিভারপুল ও মিশরের ফুটবলার মোহাম্মদ সালাহ বিশ্ব নেতাদের প্রতি আহ্বান জানিয়েছে যে ‘নিরপরাধ মানুষের হিংসা ও হত্যা অবিলম্বে বন্ধ হয়ে যায় তা নিশ্চিত করুন’।

লিভারপুলের ফুটবলার মোহাম্মদ সালাহ বিশ্ব নেতাদের প্রতি নিরপরাধ মানুষের হত্যার অবসান ঘটাতে "তাদের ক্ষমতায় সমস্ত কিছু করার" আহ্বান জানিয়েছেন, যেখানে ফিলিস্তিনে ক্রমবর্ধমান উত্তেজনার প্রসঙ্গ হিসাবে দেখা গেছে যেখানে শিশুসহ কমপক্ষে ২৮ জন নিহত হয়েছেন। ইস্রায়েলি আক্রমণ।

মঙ্গলবার ইস্রায়েলি সেনা ঘেরাও করা গাজা উপত্যকায় বোমা হামলা চালিয়ে যাওয়ার পরে সালাহর আবেদনটি আসে, ছিটমহল থেকে রকেট ছোঁড়ার পরে বেশ কয়েকটি অঞ্চল লক্ষ্য করে।

ইস্রায়েলের বিমান হামলা গাজা সিটিতে আবাসিক ভবন ধসের পরে হামাসের সশস্ত্র শাখা, আল-কাসাম ব্রিগেডস তেল আবিবকে ১৩০ রকেট দিয়ে লক্ষ্য করে।

মঙ্গলবার একটি টুইট বার্তায় সালাহ বিশেষভাবে ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনকে "নিরপরাধ মানুষের হিংস্রতা ও হত্যার বিষয়টি অবিলম্বে বন্ধ হয়ে যায় তা নিশ্চিত করার জন্য" আহ্বান জানিয়েছেন।

সালাহ বলেছিলেন, "আমি দেশের প্রধানমন্ত্রীর সাথে বিশ্বব্যাপী সকল নেতাদের প্রতি আহ্বান জানাচ্ছি যা গত ৪ বছর ধরে আমার বাড়িতে রয়েছে এবং নিরপরাধ মানুষের হত্যার ঘটনা ও হত্যার বিষয়টি অবিলম্বে বন্ধ হয়ে যায় তা নিশ্চিত করার জন্য তাদের ক্ষমতায় থেকে সমস্ত কিছু করার জন্য," টুইটারে "প্রচুর পরিমানে."

28 বছর বয়সী এই মিশরীয় ফুটবল তারকা টুইটারে 14.7 মিলিয়নেরও বেশি অনুগামী এবং তার টুইট কয়েক মিনিটের মধ্যে কয়েক হাজার বার শেয়ার করা হয়েছিল।

অধিষ্ঠিত পূর্ব জেরুসালেমের আল-আকসা মসজিদ প্রাঙ্গণে গম্বুজ অব দ্য রকটিতে নিজের একটি ছবি পোস্ট করার পরেই তিনি এই টুইটটি প্রকাশ করেছিলেন।

গাজায় ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রনালয় জানিয়েছে যে গাজায় রাতারাতি ইস্রায়েলিদের হামলায় ক্ষতিগ্রস্থদের সংখ্যা ২৮ পৌঁছেছে, যার মধ্যে ১০ শিশু এবং এক মহিলা রয়েছে। আহত হয়েছেন আরও ১৫২ জন।
About Author

admin

Leave a Reply

Your email address will not be published.